Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাছ শিকারে প্রেসিডেন্ট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনকে প্রকাশ্যে দেখা গেছে। ক্রেমলিনের পক্ষ থেকে প্রকাশ করা ২০টি ছবিতে দেখা গেছে সাইবেরিয়ায় রুশ প্রেসিডেন্টের সাম্প্রতিক দিনের মুহূর্তগুলো।
ছবিতে পুতিনকে নদীর হাঁটু সমান পানিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। মাথায় রয়েছে টুপি। এছাড়াও তাকে দেখা গেছে মাছ ধরতে কিংবা রুশ প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগুর সঙ্গে আলাপ করতে। এভাবেই রাষ্ট্রনায়ককে ছুটি কাটাতে দেখা গেছে।
গত মাসের মাঝামাঝি সময়ে পুতিনের এক কর্মকর্তার শরীরে করোনার একটি নতুন স্ট্রেন পাওয়া গিয়েছিল। তারপরই সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়। ক্রেমলিন অবশ্য জানিয়ে দিয়েছে, প্রেসিডেন্ট সম্পূর্ণ সুস্থ রয়েছেন।
রুশ প্রেসিডেন্টকে খালি গায়ে চোখে সানগ্লাস পরে ঘোড়ার পিঠে বসে কিংবা রাইফেল হাতে নিয়ে ঘুরে বেড়াতে দেখা গেছে। প্রায় তিন বছর আগে শীতকালে তুষার ঘেরা কনকনে সাইবেরিয়ার হিমশীতল পানিতে পুতিনকে সাঁতার কাটতে দেখা গিয়েছিল। এবারও তিনি প্রকৃতির বুকে ঘুরে বেড়ালেন। সূত্র : রয়টার্স, ইউরো নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ