Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে কিশোর শাকিল হত্যায় গ্রেফতার ২

রিকশা ছিনতাই করতে খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

নগরীর কর্ণফুলী থানার চরলক্ষ্যায় কিশোর মো. শাকিল খুনের রহস্য উদঘাটন হয়েছে। এই খুনের ঘটনায় দুই কিশোরকে পাকড়াও করার পর তারা স্বীকার করেছে শাকিলের ব্যাটারি চালিত রিকশাটি ছিনিয়ে নিতেই তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পুলিশ ওই দুই কিশোরের হেফাজত থেকে খুনের শিকার শাকিলের রিকশা ও মোবাইল ফোন উদ্ধার করেছে।
গ্রেফতার দুই জন হলো- কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডেয়ার গোষ্ঠীর বাড়ির মো. তারেকুল ইসলামের পুত্র মো. মোহসিন (১৮) ও নগরীর সদরঘাট থানার ইটালী কলোনির মো. সোলেমানের পুত্র মো. ইরফান (১৯)। গতকাল রোববার তাদের আদালতে প্রেরণ করা হয়। শনিবার বিকেলে কর্ণফুলী থানাধীন বন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, গ্রেফতার দুইজন ছাড়াও এ খুনের ঘটনায় আরো তিনজন জড়িত। তাদেরও গ্রেফতারে অভিযান চলছে। তিনি বলেন, গ্রেফতার দুই জন খুনের দায় স্বীকার করেছে।
শাকিল পুরাতন ব্রিজঘাট এলাকায় একটি এলপি গ্যাসের দোকানে চাকরি করলেও সে মাঝেমধ্যে রাতে ব্যাটারিচালিত রিকশা চালাতো। শুক্রবার রাতেও সে রিকশা নিয়ে বের হলে রিকশা ছিনিয়ে নিতে তাকে শ্বাসরোধ করে হত্যা করে খুনিরা। শনিবার দুপুরে চরলক্ষ্যা ৩ নম্বর ওয়ার্ডের মো. আলী সড়কের দক্ষিণে ধানক্ষেত থেকে শাকিলের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শাকিলের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর শাকিল হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ