Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় চেয়ারম্যানের কার্যালয়ে আগুন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরীর অস্থায়ী কার্যালয়ে গতকাল শুক্রবার ভোররাত সাড়ে ৩ টায় অগ্নীকান্ডের ঘটনা ঘটেছে। এতে পরিষদের গুরুত্ব পূর্ণ নতিপত্রসহ আসবাবপত্রের ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা যায়। আগুনের ঘটনা চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী পরিকল্পিত বলে জানালেও বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে চলছে নানা প্রশ্ন। ঘটনার পর উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সৈয়দ ওমর ও আনোয়ারা ফায়ার সার্ভিসের তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী জানায়, গতকাল শুক্রবার ভোরে আগুন লাগলে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি ধারণা করেন পরিষদের অডিটকে সামনে রেখে নতিপত্র পুড়ে দিয়ে অডিটরের কাছে আমাকে ফাঁসানোর জন্য পরিকল্পিতভাবে প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে। তিনি এঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার কথা জানান।
আনোয়ারা ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. মাসুদ পারভেজ জানান, শুক্রবার ভোররাতে আগুন লাগলেও ফায়ার সার্ভিসকে কেউ অবহিত করেনি। দুপুর সাড়ে ১২ টায় আগুনের ঘটনার খবর পেয়ে তদস্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যানের কার্যালয়ে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ