Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে ভাগ্য খুলেছে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

এক কিংবা দুই নয় সরাসরি ৫২ সপ্তাহ পর ভাগ্য খুলেছে। এক তরুণী ধারাবাহিকভাবে একই নম্বরের লটারির টিকিট কাটতেন। কিন্তু পুরস্কার পেতেন না। অবশেষে পেলেন। তাও আবার ৫ কোটি টাকা।
ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের। তরুণীর নাম জানা যায়নি। শুধু জানা গেছে তিনি ওকল্যান্ড কাউন্টির বাসিন্দা। মিশিগানলটারি ডটকম নামের একটি লটারি সংস্থা থেকে অনলাইনে টিকিট কিনতেন তিনি।
তরুণী গণমাধ্যমকে বলেন, ‘এক বছর আগে থেকে প্রতি সপ্তাহে আমি একই নম্বরের টিকিট কিনি। অনলাইনেই খেলা হয়। চলতি সপ্তাহে জ্যাকপটে আমার টিকিটের নম্বর দেখে প্রথমে বিশ্বাস করতে পারিনি। সঙ্গে সঙ্গে সংস্থায় ফোন করি। ওরা জানায়, আমি জ্যাকপট পেয়েছি।’
তরুণী জানিয়েছেন, ইতোমধ্যেই তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা পড়েছে। সেই টাকা দিয়ে কী করবেন? এমন প্রশ্নে তিনি বলেন, ‘এখনও ঠিক করিনি। তবে পরিবারের সঙ্গে বেড়াতে যেতে চাই।’ সূত্র : নিউজ ১৮, মিশিগান লটারি ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকিট

১১ জানুয়ারি, ২০২৩
৩০ ডিসেম্বর, ২০২২
২৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ