Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে খাঁন বাড়িতে তারকাদের মিলন মেলা

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান খাঁনের পুর্বগ্রাম এলাকায় অবস্থিত খাঁন বাড়িতে তারকাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সংসদ সদস্য, ইউপি চেয়ারম্যান, প্রশাসন ও বিশিষ্টজনদের উপস্থিতিতে এক দাওয়াতে তারকাদের এ মিলন মেলায় পরিণত হয়।
জানা গেছে, নুরুজ্জামান খাঁন ব্যক্তিগত খরচে খাঁন বাড়িতে শনিবার দুপুরে নারায়ণগঞ্জের তারকাসহ সকলকে দাওয়াত করেন। ওই দাওয়াতে অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ একে এম শামিম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রংধনু গ্রæপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, কলামিস্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে খাঁন বাড়িতে তারকাদের মিলন মেলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ