Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় শেষ দিয়ার বিশ্ব চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

আমেরিকার ইয়াঙ্কটনে বিশ্ব আরচ্যারি চ্যাম্পিয়নশিপে খেলতে গিয়ে দুঃসংবাদ পেল বাংলাদেশ আরচ্যারি দল। র‌্যাঙ্কিং রাউন্ড শুরু হয়েছে গতকাল রাতে। তার আগেই জানা গেলো বাংলাদেশ দলের নারী রিকার্ভ আরচ্যার দিয়া সিদ্দিকী করোনা পজিটিভ। ফলে বলা যায় করোনা কেড়ে নিলো দিয়া’র বিশ্ব চ্যাম্পিয়নশিপ! আসরে খেলতে গত শুক্রবার আমেরিকা পৌঁছায় লাল-সবুজের আরচ্যাররা। টুর্নামেন্ট শুরু হওয়ার আগে বাংলাদেশ দলের সবার করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। পরীক্ষায় সবার ফল নেগেটিভ আসলেও একমাত্র দিয়া সিদ্দিকীর পজিটিভ আসে।
এ প্রসঙ্গে আরচ্যারি ফেডারেশনের নির্বাহী সদস্য রফিকুল ইসলাম টিপু কাল সন্ধ্যায় বলেন বলেন, ‘আমরা তথ্য পেয়েছি দিয়া করোনা পজিটিভ। তার দ্রæত সুস্থতা কামনা করছি। তবে যেহেতু আর কয়েক ঘণ্টা পরেই আসর শুরু হবে। এর আগে দিয়া পজিটিভ হওয়ায় তার না খেলার সম্ভাবনাই বেশি। আর র‌্যাঙ্কিং রাউন্ডে অংশ নিতে না পারলে টুর্নামেন্টে খেলাও সম্ভব না। তাই বলতেই পারি দিয়াকে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পাচ্ছি না আমরা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ