Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্বশুরবাড়িতে জামাইয়ের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর দুর্গাপুরে শ্বশুর বাড়িতে আবু সাঈদ নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত রোববার রাতে উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। আবু সাঈদের বাড়ি একই উপজেলার দাউকান্দি গ্রামে।

থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, আবু সাঈদ দীর্ঘদিন যাবৎ উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া তার শ্বশুর ইসরাইল আলীর বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। গত রোববার রাতে আবু সাঈদ সবার অজান্তে বাড়ির পাশে একটি গাছের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
পরে সোমবার সকালে স্থানীয়রা আবু সাঈদের ঝুলন্ত লাশটি দেখতে পায়। এ সময় স্থানীয় লোকজন নিহতের পরিবারকে খবর দেন। পরে পুলিশের সহযোগিতায় ঝুলন্ত অবস্থায় রশি কেটে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবু সাঈদ মাদকাসক্ত ছিলেন। পারিবারিক কলহের জের ধরেই সে আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, কারো কোনো অভিযোগ না থাকায় নিহতের বড় ছেলের জিম্মায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামাইয়ের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ