Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎপৃষ্টে ৪ জনের মৃত্যু হয়েছে। রাজশাহী ও রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন এবং সাতক্ষীরা ও গাজীপুরে বিদ্যুৎপৃষ্টে আরো ২ জনের মৃত্যু হয়েছে।

রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীতে বরযাত্রী নিয়ে বিয়ে বাড়িতে যাওয়া মাইক্রোবাসের নিচে চাপা পড়ে রায়হান নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গত রোববার সন্ধ্যায় নগরীর বেলদারপাড়ায় এ ঘটনা ঘটে। বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্রবর্মন জানান, বেলদারপাড়ায় একটি বিয়ে বাড়ির মাইক্রোবাসের নিচে চাপা পড়ে রায়হানের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রংপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় আহত পল্লী বিদ্যুৎতের প্রকৌশলী হাবিবুর রহমানের (৪৮) মৃত্যু হয়েছে। গত রোববার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রকৌশলী হাবিবুর রহমান নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের খেজুরতলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে। তিনি রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর লাইন ইনর্চাজ হিসেবে কর্মরত ছিলেন।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগরের পল্লীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মনিরুল ইসলাম (৪১) নামের এক মোটরসাইকেল মেকানিকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামের পল্লী চিকিৎসক সামছুর রহমান মোড়লের ছেলে। কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কাপাসিয়ায় বিদ্যুৎপৃষ্টে পিক-আপ চালক ফারুক হোসেনের (২০) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার বীরউজলী বাজারের কাউসার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ ও কার ওয়াশিংয়ে। ফারুক হোসেন টোক ইউনিয়নের বীরউজলী গ্রামের দক্ষিণ পাড়ার কাঠমিস্ত্রী আক্কাস আলীর পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ