Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দিঘলিয়ায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট জখম

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৬ পিএম

প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট শেখ মাহমুদুল হাসান (৪৫) গুরুতর জখম হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার চন্দনীমহল বাজার মোড় এলাকায় এঘটনা ঘটে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেখ মাহমুদুল হাসান জেলার দিঘলিয়ার চন্দনীমহল মল্লিকপাড়ার মৃত জমির উদ্দিন শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে সেনহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়া গাজীর আনারস প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট শেখ মাহমুদুল হাসান (৪৫) কে ৩/৪ জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয়রা। পরবর্তীতে শেখ মাহমুদুল হাসানকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে দুপুর দেড়টার দিকে ভর্তি করা হয়।

দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ চৌধুরী বলেন, এঘটনায় অভিযান চলছে। তবে এলাকায় সম্পূর্ণ শান্তিপুর্ণ অবস্থা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ