Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল তিন বন্ধুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৭ এএম

মহাসড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল তিন বন্ধুর। প্রতিযোগিতা করতে গিয়ে একটি বাসকে ওভারটেক করছিল তিন বন্ধুকে কে বহনকারী মোটরসাইকেল চালক । তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তারা বাসের নিচে চাপা পড়ে।

জানা যায়, ছয়টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল ১৮ জন বন্ধু। এদের মধ্যে বাসচাপায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে দুইজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর রুপাতলী বাস মালিক সমিতি রাতুল-রোহান নামক ঘাতক বাসটি আটক করেছে।

নিহতরা হচ্ছে- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম (১৬), জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬) ও রঙ্গশ্রি ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে রাব্বি (১৬)

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানায়, তারা বাকেরগঞ্জ জীবন সিংহ ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শুক্রবার ছয়টি মোটরসাইকেল নিয়ে তারা ১৮ জন বরিশালে ঘুরতে আসে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে ওঠার সময় পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ