Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডারদেও মানববন্ধন

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের চুক্তি বাতিলের প্রতিবাদে এবং চাকরি স্থায়ীকরণের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (শুক্রবার) সকালে নগরীর গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড় এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদ কর্মচারী লীগ ময়মনসিংহ বিভাগীয় কমিটি।
শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, ভাত চাই বস্ত্র চাই নিয়মিত ময়মনসিংহে চাকরি চাই এই সেøাগান সম্বলিত ব্যানার নিয়ে মিটার রিডার ও ম্যাসেঞ্জাররা মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধনে বৃহত্তর ময়মনসিংহে ৬ জেলার ৮টি পল্লী বিদ্যুৎ সমিতি অফিসের প্রায় ৪ হাজার মিটার রিডার ও ম্যাসেঞ্জারগণ অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনটির বিভাগীয় কমিটির সভাপতি ইন্তাজ আলী, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন, মিটার রিডার জাহাঙ্গীর আলম, মিটার রিডার লুৎফর রহমান, মিটার রিডার আক্তার হোসেন, ম্যাসেঞ্জার আব্দুস সালাম, মিটার রিডার হুমায়ুন কবীর প্রমুখ।
মানববন্ধনে বক্তারা জানান, আগামী ১৫ অক্টোবরের মধ্যে দাবি মানা না হলে ১৬ অক্টোবর থেকে ৭২ ঘণ্টার কর্মবিরতি পালন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডারদেও মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ