Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীয়ের গোলাগুলিতে গুলিবিদ্ধ ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

সদর উপজেলা দাদপুরে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ মো. রুবেল (২৭) উপজেলার দাদপুর ইউনিয়নের মো.হানিফের ছেলে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে দাদপুর ইউনিয়নে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিপন গ্রুপ আর কসাই জহির গ্রুপরে মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর ব্রিকফিল্ডের সংলগ্ন এলাকায় উভয় গ্রুপের সদস্যরা গোলাগুলিতে লিপ্ত হয়।

এতে রুবেল নামে আরেক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় এলাকাবাসী গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সুধারম থানার ওসি মো.সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, দু’টি গ্রুপের মধ্যে মাদক ব্যবসাকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জেরে বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ গতকাল সকাল ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

ওসি সাহেদ উদ্দিন বলেন, গুলিবিদ্ধ রুবেলের বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোলাগুলিতে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ