Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে কৃষকের জমি দখল

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শ্রীপুর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামে এক কৃষক পরিবারের প্রায় ৪০ লাখ টাকা মূল্যের জমি জবর দখল করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কৃষক হযরত আলী মÐল শুক্রবার সকালে বাদি হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে জানা গেছে, হযরত আলী মÐলদের আমমোক্তার নামা দলিল মূলে মালিকানাধীন ১৪ শতাংশ জমি নিয়ে একই এলাকার মৃত জহুর হোসেনের স্ত্রী সাহিদা খাতুনদের সাথে বিরোধ চলছিল। বৃহস্পতিবার দুপুরে সাহিদা খাতুন জমির ভুয়া মালিক দাবি করে শ্রীপুর থানার এস.আই মেনহাজের সহায়তায় জবর দখল করে।
এ ব্যাপারে কৃষক হযরত আলী মÐল জানান, তিনি জমির বৈধ মালিকের কাছ থেকে আমমোক্তার দলিলের মাধ্যমে মালিক হয়ে জমিতে সাইনবোর্ড পুতে ভোগদখল করছেন। সাহিদা খাতুন ভুয়া কাগজপত্র তৈরি করে আমাদের জমি জবর দখল করেছে।
শ্রীপুর মডেল থানার এস.আই মেনহাজ জানান, সাহিদা খাতুন জমির কাগজপত্র দেখিয়েছেন, হযরত আলী মÐলরা কোন কাগজপত্র দেখাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীপুরে কৃষকের জমি দখল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ