Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল দুই প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মাগুরা ও পঞ্চগড়ে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানান, মাগুরার মহম্মদপুরে শেখ হাসিনা সেতুর উপরে মোটরসাইকেলর ধাক্কায় সুরাইয়া (৪) নামের এক শিশু নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ২ জন। গতকাল বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা হয়। সুরাইয়া হাটখোলরচর এলাকার ভ্যানচালক গোলদার মিয়ার মেয়ে। আহত দু’জনকে মহম্মদপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের বোদায় সড়ক দুর্ঘটনায় রজিন পাল (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া-ময়দানদিঘী সড়কের ছেতনাইপাড়া বীজের সামনে।
প্রতিদিনের ন্যায় রজিন পাল সকালে জেমজুট মিলে কাজে যোগদানের জন্য মোটরসাইকেল যোগে যাওয়ার সময় একটি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। ট্রাক্টরের ধাক্কায় গুরুতর আহত রজিতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মুন্সিরহাট নামক স্থানে সে মারা যায়। নিহত রজিত তেপুকুরিয়া শাহান্নপাড়া গ্রামের মজিনন্দ্রনাথের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝরল দুই প্রাণ

১৫ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ