Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কুমিল্লায় শিক্ষার্থী ও শিক্ষককে সুরক্ষাসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে বরুড়া উপজেলার ৪৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩৪ হাজার শিক্ষার্থী ও ৫০০ জন শিক্ষকের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় বরুড়া উপজেলা অডিটোরিয়ামে সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. অহিদুজ্জামান ভূঁইয়া নান্নুর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে এসব সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তব্য দেন সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী নাজমুস সাদাত, জুনাব আলী, সিনিয়র সদস্য এম এ আজিজ, রফিকুল ইসলাম, বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কাদবা তলাগ্রাম ত ছ লাহা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী। স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সদস্য গাজীউল হক সোহাগ। উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম বলেন, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এখন খুবই দরকারী। পুরো উপজেলার ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির সকল শিক্ষার্থী ও শিক্ষকদের মাস্ক দিয়েছে সমিতি। হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে ক্লাসে ক্লাসে।এটি ভাল উদ্যোগ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বরুড়া উপজেলার ৪৫টি মাধ্যামক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে সুরক্ষাসামগ্রী তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুরক্ষাসামগ্রী বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ