Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাবলিগের ৬ মুসল্লিকে অচেতন করে চুরি

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির একটি মসজিদে তাবলিগ জামাতে আসা ৬ মুসল্লিকে অচেতন করে টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাত ১টার দিকে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা মাদরাসা জামে মসজিদে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার সকালে অচেতন ব্যক্তিদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ মুসল্লিরা হলেন, মো. আক্কাস আলী, মো. লিয়াকত হোসেন, মো. আব্দুলাহ, আবুল হাসেম, আলাল হোসেন ও আশ্রাফুল ইসলাম।
তাবলিগ জামাতের মুসল্লি মো. শহিদুল্লাহ জানান, গত শনিবার সকালে ময়মনসিংহ জেলার ফুলপুর থেকে ১৫ জনের একটি তাবলিগ জামাত ঝালকাঠির রাজপাশা মসজিদে আসেন। গত রোববার দিবাগত রাত ১টার দিকে দুর্বৃত্তরা ৬ মুসল্লির নাকে চেতনানাশক ওষুধ স্প্রে করে অজ্ঞান করেন। তাদের সঙ্গে থাকা টাকা পয়সা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে অন্য মুসল্লিরা অসুস্থ অবস্থায় তাদের সদর হাসপাতেল এনে ভর্তি করেন।
শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. ফোরকান আলী বলেন, বিষয়টি জানার পরে মসজিদে খবর নিতে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ