Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

সুন্দরবনের মান্দারবাড়িয়া থেকে ১৬ জেলে আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৫ পিএম

পশ্চিম সুন্দরবনের অভয়ারণ্য ঘোষিত মান্দারবাড়িয়া থেকে অবৈধ অনুপ্রবেশ করে মাছ ধরার অভিযোগে ট্রলারসহ ১৬ জেলেকে আটক করেছে বনবিভাগ। এসময় জালসহ মাছ ধরার আনুসাঙ্গিক সরঞ্জাম জব্দ করা হয়। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে বনবিভাগের স্মার্ট পেট্রোল টিমের দলপতি বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) সুলতান আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক জেলেরা হলেন, বাগেরহাট জেলার শরণখোলা থানার রায়েন্দা গ্রামের জালাল খার ছেলে মিরাজ খাঁ, হাবিব খলিফার ছেলে কামরুল ইসলাম, মৃত ইয়াছিন মোল্যার ছেলে সেলিম মোল্যা, ওয়াজেদ এর ছেলে মোঃ নয়ন, মৃত রহমান মোল্যার ছেলে রফিক মোল্যা, হাবিব খনের ছেলে সবুর খান, জামাল খানের ছেলে ইমাম খান, মৃত শরিফ খানের ছেলে আব্দুর রহমান, কাছিম খানের ছেলে কালু খান, মৃত নেছার উদ্দিন হাকিমের ছেলে আব্দুল হাকিম, মৃত আশরাফ আলীর ছেলে মোঃ হারুন, আব্দুল হকের ছেলে মোঃ রিয়াজ, আব্দুল মান্নানের ছেলে মোঃ মিরাজ, মোঃ কবির হোসেন এর ছেলে মোঃ ইমাম হোসেন, ল²ীপুর জেলার আলেকজেন্ডার থানার আলেকজেন্ডার গ্রামের মৃত নুর ইসলামের ছেলে মোঃ ফিরোজ হোসেন ও কক্সবাজার জেলার কক্সবাজার থানার টেকপাড়া গ্রামের সুলতানের ছেলে মোঃ আবুল কাশেম।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এমএ হাসান জানান, আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলে আটক

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ