Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জনপ্রিয় পপ তারকার বিদায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

স্পেন তথা ইউরোপ ও মার্কিন যুক্তরাষ্ট্র মাতানো জনপ্রিয় পপসংগীতশিল্পী মারিয়া মেন্ডোলা (৬৯) মারা গেছেন। গত শনিবার সকালে নিজ বাসভবনেই তিনি মারা গেছেন বলে শিল্পীর পরিবারের সদস্যরা জানিয়েছেন।
মারিয়া মেন্ডোলার মৃত্যুর খবর জানিয়ে তার ব্যান্ডের সহশিল্পী ক্রিস্টিনা সেভিলা ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্ট দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘আমার প্রিয় মারিয়া চমৎকার একজন শিল্পী। সব বন্ধুকে ছেড়ে আজ চিরবিদায় নিয়েছেন। তার জন্য রইল আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা। তার কাছ থেকেও আমি অনেক ভালোবাসা পেয়েছি’।
মারিয়া মেন্ডোলা প্রথমে একজন ফ্লেমিংগো নৃত্যশিল্পী ছিলেন। ১৯৭৭ সালে তিনি ম্যাট ম্যাটোস নামে আরেক গাইকাকে সঙ্গে নিয়ে তৈরি করেন বাক্কারা নামে একটি পপ গানের ব্যান্ড দল। ‘ইয়েস স্যার, আই ক্যান বুগি’ শিরোনামে তাদের গানের প্রথম অ্যালবামটি তুমুল জনপ্রিয়তা পায়।
মার্কিন যুক্তরাষ্ট্রসহ ইউরোপের ১০ দেশে তাদের এ পপ গান টপ চার্টে ছিল। সেই সময় তাদের এ গানের অ্যালবামের রেকর্ড এক কোটি ৬০ লাখ কপি বিক্রি হয়েছিল। সূত্র : বিবিসি নিউজ, দ্য ইন্ডিপেনডেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ