Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপতাজেলা সংবাদদা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের প্রতিপক্ষের লোকজন এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় দম্পতির বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাটেরও অভিযোগ উঠেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকায় ঘটনাটি ঘটে। গতকাল রোববার সকালে এ ঘটনায় ওই দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। আহত দম্পতি হলেন, উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকার মৃত অহিদ মুন্সির ছেলে আব্দুল হাই ও তার স্ত্রী নাজমা বেগম।

দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া তার লিখিত অভিযোগে জানায়, একই এলাকার দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর ও জাকিরের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার সন্ধ্যায় দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর ও জাকিরসহ অজ্ঞাত ৩ থেকে ৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার শ্বশুর আব্দুল হাইয়ের ঘরে প্রবেশ করে বাড়ি-ঘরে লুটপাট ও ভাংচুর করতে শুরু করে। এসময় শ্বশুর আব্দুল হাই বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার চিৎকারে শ্বাশুড়ী নাজমা বেগম বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে গুরুত্বর জখম করে। এ সময় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা দম্পতির ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ অনুমানিক দুই লক্ষ টাকার মালমাল লুট করে চলে যায়। পরে আশপাশের লোকজন দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধ দম্পতি

১৩ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ