Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে পোলাও খেয়ে অর্ধশতাধিক অসুস্থ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মসজিদে মিলাদের পোলাও খেয়ে তিন গ্রামের নারী-পুরুষসহ প্রায় অর্ধশতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থরা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হঠাৎ করে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে চিকিৎসকদের। বেড না থাকায় হাসপাতালের মেঝেতে অবস্থান করছেন অনেকে। গত রোববার এ ঘটনা ঘটে।

উপজেলার বেলখুর গ্রামের আব্দুস সামাদ মন্ডল ও মল্লিক বলেন, কিছুদিন আগে আমাদের গ্রামের বজলুর রহমান নামে এক ব্যাক্তি মারা যায়। গত শুক্রবার দুপুরে গ্রামের মসজিদে দোয়া মাহফিল ও তবারক হিসেবে পোলাও রান্নার আয়োজন করেন তার পরিবার। সেই পোলাও খেয়ে বাকিলা, পানিখুর ও বেলখুরসহ আশপাশের গ্রামের অর্ধশতাধিক মানুষ ডায়েরীয়া, বমি ও পেট ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান মেহেদী জানান, হঠাৎ করে শনিবার রাত থেকে এখন পর্যন্ত ৪১ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। বেড সঙ্কটের কারণে সমস্যা দেখা দিয়েছে। ফুড পয়জনের কারণে এমনটা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্ধশতাধিক অসুস্থ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ