Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীফুলের জোড়া আঘাত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৭ পিএম

এবার ওভারের প্রথম বলেই ছয় খেলেন শরীফুল। পাওয়ারপ্লে শেষ না হতেই ৫০ পেরোল নিউজিল্যান্ড। দুই ওপেনার অ্যালেন ও রবীন্দ্র দারুণ সুচনা এনে দিয়েছেন দলকে। বলতে বলতেই তুলতে মারতে গিয়ে ক্যাচ দিলেন রাচিন। পরের বলে এলবিডব্লুর আবেদন। রিভিও নিয়ে বেঁচে গেলেও শেষ বলে বোল্ড হয়ে গেলেন অ্যালেন। যে শরীফুলকে হাত খুলে খেলছিলেন দুই ওপেনার, তাঁর বলে ফিরে গেলেন দুজনই। পাওয়ারপ্লের ৬ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ৫৮।

শরীফুলের ওপর চড়াও হলেন অ্যালেন

বোলিংয়ে পরিবর্তন। চতুর্থ ওভারে বোলিংয়ে এসেছেন শরীফুল। শরীফুলের ওপর চড়াও হয়েছেন ফিন অ্যালেন । টানা তিন বলে মেরেছেন ৪, ৬, ৪। শেষ বলে আবারও শরীফুলকে সীমানা ছাড়া করলেন রবীন্দ্র। নিজের প্রথম ওভারেই শরীফুল দিলেন ১৯ রান।

গতির ঝড় তুলেছেন তাসকিন

তৃতীয় ওভারে আবারও তাসকিন। ঘরের মাঠে ৫ বছরেরও বেশি সময় পর নেমে গতির ঝড় তুলেছেন এই ফাস্ট বোলার। দুটি ওভারেই দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেছেন। নিজের দ্বিতীয় ওভারে দিলেন ৫ রান। ৩ ওভার শেষে কিউইদের সংগ্রহ ১৯ রান

রবীন্দ্রর ক্যাচ ছাড়লেন শামিম

তাসকিন আহমেদকে দিয়ে আক্রমণ শুরু করেছে বাংলাদেশ। প্রথম ওভারে তাসকিন আহমেদ দিয়েছেন ২ রান। নাসুমের দ্বিতীর ওভারের প্রথম বলেই ডিপ মিড উইকেটে ক্যাচ দিয়েছিলেন রবীন্দ্র। দৌড়ে এসে বল তালুবন্দী করতে পারেননি শামিম। এই ওভার থেকে রান এসেছে ১২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ