Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নকল প্রসাধনী জব্দ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ এএম

বগুড়ায় কলিন্স কসমেটিকস নামে একটি প্রসাধনী কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করেছে র‌্যাব-১২।
গতকাল বৃহস্পতিবার শহরের নারুলী এলাকার কারখানাটিতে দুপুর ১২টায় অভিযান চালিয়ে প্রায় ২০ লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করা হয়। এ ঘটনায় কোম্পানির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম দাস এবং র‌্যাব-১২ বগুড়া-এর স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন। অভিযান শেষে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। কারখানাটি থেকে বিপুল পরিমাণ নকল ও মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়া গেছে। এছাড়া অনেক পণ্যের মোড়কে তারা উৎপাদন তারিখ দিয়ে রেখেছে ২০২২ সাল। যেগুলো জব্দ করা হয়েছে। জব্দকৃত মালামালগুলোর আনুমানিক মূল্য ২০ লাখ টাকা হবে বলেও জানান তিনি। এছাড়া কলিন্স কসমেটিকসের মালিক আব্দুল মমিন কলিন্সকে ৫০ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল প্রসাধনী জব্দ

১০ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ