Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মহিউদ্দিনের মাকে নিয়ে গাওয়া গান আলোড়ন তুলেছে

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : একজন ‘মা’ তাঁর ছেলেকে দেশের শীর্ষস্থানীয় আলেম বানানোর জন্য কতো কষ্ট করেছেন সেটাই তুলে ধরা হয়েছে ‘পথ চেয়ে থাকি’ গানটিতে। রঙিন পৃথিবীর মায়ায় পড়ে হাজারো মায়ের সন্তানরা নিজ মা’কে বৃদ্ধাশ্রমে রেখে আসতে একটুও মায়া হয় না। তখন তারা ভুলে যায় ১০ মাস ১০ দিন গর্ভধারণের নির্মম বেদনা। ভুলে যায়, মা মানেই নিশ্চয়তা, মা মানেই নিরাপত্তা। ঠিক সে সময়ে সন্তানের প্রতি মায়ের অসীম কষ্ট আর ভালোবাসার স্মৃতিটুকু তুলে ধরে স্মৃতিচারণমূলক চমৎকার, হৃদয়গ্রাহী সংগীতটি উপহার দিয়েছেন, ইসলামী সঙ্গীতানের তারকা, সুরধ্বনি শিল্পীগোষ্ঠীর প্রধান পরিচালক, মহিউদ্দিন মিয়াজী। গানটি তার সুর ও কণ্ঠে গাওয়া হয়েছে। গানটির কথা লিখেছেন সুরধ্বনির নির্বাহী পরিচালক ও উপস্থাপক তাসলিম হায়দার। অডিও রেকর্ড করেছেন মাস্টার ইমন চৌধুরী। গানের ডিরেক্টর ও এডিটর আসাদুজ্জামান আযাদ। ণড়ঁঃঁনব: ঝঁৎফযড়হর ঝযরষঢ়রমড়ংঃযর সার্চ দিলে সংগীতটি দেখা যাবে। শিল্পী মহিউদ্দিন মিয়াজীর গাওয়া সাড়া জাগানো সঙ্গীতগুলোর মধ্যে রয়েছে- আকাশ মাঝে ঐ চন্দ্র তারকা, যেদিন আমি চলে যাবো, মনে রেখো, পেয়েছি অমর স্বাধীনতা, ভাতি তোমায়সহ বেশ কিছু সঙ্গীত।



 

Show all comments
  • Kasem ৭ অক্টোবর, ২০১৬, ১২:২২ পিএম says : 0
    Ma ke nea gawa gan sob somoy e sokoler hridoy suye jay
    Total Reply(0) Reply
  • Rana ৭ অক্টোবর, ২০১৬, ২:২৫ পিএম says : 0
    Ai news ti korar jonno Inqilab ke thanks
    Total Reply(0) Reply
  • Gias Uddin ১১ জুলাই, ২০১৭, ১২:২৯ এএম says : 0
    অপূর্ব ও অসাধারণ। সাড়া জাগানো ও আলোড়ন সৃষ্টিকারী এক অপূর্ব সঙ্গীত উপহার দিয়েছেন জাতিকে, সময়ের মন মাতানো সঙ্গীত শিল্পী- মহিউদ্দিন মিয়াজী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিউদ্দিনের মাকে নিয়ে গাওয়া গান আলোড়ন তুলেছে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ