Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বাসি খাবার রাখায় কাবাব হাউসকে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:১১ পিএম

বাসি খাবার রাখার দায়ে নগরীর আগ্রাবাদ বাদামতল মোড়ের ক্যাফে মোহাম্মদীয়া কাবাব অ্যান্ড বিরিয়ানি হাউসকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে এ জরিমানা করেন। চট্টগ্রামের জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় নগরীর হাজীপাড়া, চৌমুহনী, বাদামতলী, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় এ অভিযান চালানো হয়।

এপিবিএন-৯ এর সহায়তায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, সকাল ১০টা থেকে পরিচালিত অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে বাসি খাবার, অস্বাস্থ্যকর উপায়ে রক্ষিত খাদ্যোপকরণ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ