Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিতু হত্যা মামলার আসামি সাইদুলের জামিন নামঞ্জুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪০ পিএম

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার অন্যতম আসামি মো. সাইদুল ইসলাম সিকদার সাক্কুর জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

২০১৬ সালের ৫ জুন ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মিতুকে। স্ত্রীকে খুনের ঘটনায় পুলিশ সদর দপ্তরের তৎকালীন এসপি বাবুল আক্তার পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন।

গত ১২ মে ওই মামলায় চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দেয় পিবিআই। ওইদিনই মিতুর বাবার দায়েরকৃত নতুন মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখানো হয়। সাক্কু এ মামলার অন্যতম আসামি।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১০ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৯ এএম says : 0
    সাককু কে নির্দেশ দিয়েছেন বাবলু আকতার,সেই হবে ঠান্ডা মাথার পরিকল্পিত এক নাম্বার খুনি,তার পরে সাককু দুইজনের ... গরম গরম ডিমের ছেঁকা দিলেই আর কে আছে বলে দিবে,যেই সেই রিমান্ড দিয়ে লাভ নেই ,..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ