Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৫ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২১

নগরীর আন্দরকিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বির অনুমতিক্রমে বেইজ ঢালাইয়ের মাধ্যমে এ কাজের উদ্বোধন করেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান। আল-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ মসজিদ নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি ডা. মোহাম্মদ নুরুল হায়দার, বিশ্ব স্বাস্থ্য সংস্থার এসআইএমও ডা. এফ এম জাহিদ, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন, স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা প্রবীর মিত্র, স্যানিটারী ইন্সপেক্টর টিটু পাল, প্রোগ্রাম অর্গানাইজার গাজী মোঃ নূর হোসেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান জানান, মসজিদটির নির্মাণ কাজ সম্পন্ন হলে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় ও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক-কর্মচারীসহ হাসপাতালে আগত রোগী সাধারণ এবং তাদের স্বজনের নামাজ আদায়ের সুযোগ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ