Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী মহানগর জামায়াত নেতা আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজশাহী মহানগরীতে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার আসামি ও মহানগর জামায়াতের মজলিসে ১ শুরা সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেল মো. হুমায়ুন কবির (৫৫)।
গতকাল বুধবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বুধবার রাত সাড়ে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার ধরমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার আসামী মো. হুমায়ুন কবির গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, সে জামায়াতের সক্রিয় শুরা সদস্য এবং মহানগর জামায়াতের রোকন।
সে ও তাদের সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে । আসামির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় ৯ টি নাশকতার মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিকে বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত নেতা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ