Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দু’জনার দু’টি পথ...!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধাওয়ান সম্পর্কিত একটা বড় খবর নিয়ে আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। তিনি নাকি তার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়কে ডিভোর্স দিয়েছেন। গতকাল আয়েশা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডিভোর্স নিয়ে একটা লম্বা-চওড়া পোস্ট করেছেন।

ওই পোস্টে আয়েশা দু’বার বিবাহ বিচ্ছেদের পর আপাতত তিনি ঠিক কীরকম অনুভব করছেন, সেটাও জানিয়েছেন। ২০০৯ সালে শিখর এবং আয়েশার বাগদান হয়েছিল। তিন বছর পর তাদের বিয়ে হয়। ইতোপূর্বে আয়েশা প্রথম স্বামীকেও ডিভোর্স দিয়েছিলেন। তাদের দুই কন্যা সন্তান ছিল। ভারতীয় একটি সংবাদসংস্থা সূত্রে এমনটাই জানা গেছে।
আইপিএল ২০২১ টুর্নামেন্টের দ্বিতীয় ভাগ শুরু হতে আর কয়েকদিনই হাতে বাকি রয়েছে। তার আগে ভারতীয় ক্রিকেট দলের সিনিয়র ওপেনার শিখর ধাওয়ান এবং তার স্ত্রী আয়েশা আট বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানলেন। এই দম্পতির এক পুত্রসন্তান রয়েছে।

আয়েশা নিজেই একটি ইনস্টাগ্রাম পোস্ট করে এই খবরের সত্যতা স্বীকার করেছেন। ২০১৪ সালে জোরাভর ধাওয়ান নামে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন আয়েশা। ইতোপূর্বে বহু সাক্ষাৎকারে শিখর স্বীকার করেছিলেন বিয়ের পর আয়েশা কীভাবে তার গোটা জীবনটাই একেবারে বদলে দিয়েছিলেন।
এই পোস্টে আয়েশা নিজের মুখেই স্বীকার করেছেন, দ্বিতীয়বার ডিভোর্স হওয়ার পর তার ঠিক কেমন অনুভব হচ্ছে। ২০০৯ সালে আয়েশা এবং শিখর একটি অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের বাগদান পর্ব সম্পন্ন করেন। এর তিন বছর পর তারা বিয়ের বন্ধনে বাঁধা পড়েন। এর আগে আয়েশা তার প্রথম স্বামীকেও ডিভোর্স দিয়েছিলেন। প্রথম পক্ষে তার দুই কন্যা সন্তান রয়েছে।

যদিও আয়েশা এবং শিখর এখনও পর্যন্ত এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেননি কিংবা বিবৃতি দেননি। ইতোপূর্বে শোনা গিয়েছিল আয়েশা এবং শিখর একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন। শুধু তাই নয়, আয়েশা তার ফিড থেকে শিখরের সব ছবিও মুছে দিয়েছিলেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ