Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনা বিভাগে ২৪ ঘন্টায় মৃত্যু ৮, শনাক্ত ১৬৬

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১:২৪ পিএম

খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৬৬ জনের। এর আগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়। একই সময়ে করোনা শনাক্ত হয়েছিল ১৬৩ জনের।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে যশোরে তিন জন, খুলনা ও কুষ্টিয়ায় দুই জন করে এবং চুয়াডাঙ্গায় একজন মারা গেছেন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১০ হাজার ২২৬ জনের শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৬১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ১ হাজার ৪০৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় খুলনায় ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া বাগেরহাটে ২, সাতক্ষীরায় ১৩, যশোরে ১৭, নড়াইলে ৯, মাগুরায় ৫, ঝিনাইদহে ৪২, কুষ্টিয়ায় ৪৩, চুয়াডাঙ্গায় ১৫ ও মেহেরপুরে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ