Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু, শনাক্ত ২৭ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:১১ পিএম

যশোরে ২৪ ঘন্টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে এক জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৫৬ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৭১ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় ২২ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১২ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ২৬ জন এবং ইয়োলো জোনে ৩০ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৭ জন এবং এইচ ডি ইউতে ৬ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ২ জন রোগী যশোর জনতা হাসপাতালে রয়েছে।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ৪২৪ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৩৬ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ২৯৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৮৫ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ১৯ জন, অভয়নগর ৪ জন, চৌগাছা ৩ জন ও মনিরামপুর ১ জন।
মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ