Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সময়মত সুদের টাকা না দেয়ায় চা বিক্রেতাকে পুলিশের মারধর

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : রাজধানীর মিরপুরে পুলিশের দেয়া আগুনে এক চা দোকানির মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার সাভারে এক চা বিক্রেতাকে মারধর করেছে এক পুলিশ সদস্য। বেঁধে দেয়া সময়য়ের মধ্যে সুদের টাকা পরিশোধ করতে না পারায় চা বিক্রেতা বেলাল হোসেনকে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।
আহত চা বিক্রেতা বেলাল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার মুনিপুর গ্রামে। তিনি ও তার স্ত্রী গে-া এলাকার ব্যবসায়ী ইরন মিয়ার বাড়িতে ভাড়া থেকে চা-পানের দোকান করেন।
গতকাল বুধবার সকালের সাভার পৌর এলাকার গেন্ডা ছাপড়া মসজিদের পাশে চা দোকানে এ ঘটনা ঘটে। চা বিক্রেতা বেলাল হোসেন বলেন, কয়েক মাস আগে গে-ায় বসবাসরত ডিএমপির পুলিশ কনস্টেবল মিজানুর রহমানের কাছে থেকে সাত হাজার টাকা সুদে নেই ব্যবসা করার জন্য। সাত হাজার টাকায় মাসে এক হাজার টাকা করে লাভ দিতে হয় তাকে। সকালে ওই পুলিশ কনস্টেবল সুদের টাকার জন্য চাপ দেন। টাকা যোগাড় হয়নি দুপুরের দিকে দেব জানালে সে ক্ষিপ্ত হয়ে উঠে। কিন্তু পুলিশ কনস্টেবল তাৎক্ষণিক টাকা দাবি করলে দুজনের মধ্যে বাকবিত-া হয়। একপর্যায়ে ক্ষুব্ধ পুলিশ সদস্য মিজানুর চা বিক্রেতাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পিটুনি দেয়। পরে স্থানীয়রা ওই চা বিক্রেতাকে উদ্ধার করে। স্থানীয়রা ওই পুলিশ সদস্যের ওপর ক্ষোভ দেখালে কনস্টেবল মিজানুর ঘটনাস্থল থেকে সটকে পড়েন। তবে অভিযুক্ত কনস্টেবল মিজানুর রহমানের খোঁজ পাওয়া যায়নি। এ প্রসঙ্গে ঢাকা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ বলেন, চা বিক্রেতাকে মারধরের ঘটনায় আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ওই পুলিশ সদস্য যেখানকারই হোক অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সময়মত সুদের টাকা না দেয়ায় চা বিক্রেতাকে পুলিশের মারধর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ