Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে সোমবার ৬৫ জন করোনা রোগী শনাক্ত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৫ এএম

সোমবার ৬ সেপ্টেম্বর কক্সবাজারে ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৬৪৮ জনের নমুনা টেস্ট করে ৬৫ জনের টেস্ট রিপোর্ট 'পজেটিভ' পাওয়া গেছে। অন্য ৫৮৩ জনের নমুনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার মেডিকেল কলেজের (পিসিআর) ল্যাবে নতুন শনাক্ত হওয়া ৬৫ জনের মধ্যে ৫ জন আগে আক্রান্ত হওয়া রোগীর ফলোআপ টেস্ট রিপোর্ট। নতুন শনাক্ত হওয়া ৬০ জন রোগীর মধ্যে ১ জন বান্দরবান জেলার রোগী। ৫৯ জন কক্সবাজারের রোগী। এর মধ্যে

৮ জন রোহিঙ্গা শরনার্থী। এছাড়া সদর উপজেলায় ৭ জন, রামু উপজেলায় ২ জন, উখিয়া উপজেলায় ৭ জন, টেকনাফ উপজেলায় ২০ জন, চকরিয়া উপজেলায় ২ জন, পেকুয়া উপজেলায় ১ জন, কুতুবদিয়া উপজেলায় ১ জন এবং মহেশখালী উপজেলার ১১ জন রোগী রয়েছে।

এনিয়ে ৬ সেপ্টেম্বর পর্যন্ত শনাক্ত হওয়া রোগী সহ কক্সবাজার জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো-২২ হাজার ৭১ জন।

এদিকে গত ৫ সেপ্টেম্বর পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কক্সবাজার জেলায় মৃত্যুবরণ করেছে ২৬৯ জন। তারমধ্যে, ৩১ জন রোহিঙ্গা শরনার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ