Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাবিবুর রহমান হাবু সাময়িক বরখাস্ত

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

৫১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব এখন ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদের
স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদকে ৫১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে। ডিএসসিসির সহকারী সচিব মোহাম্মদ আরশাদ স্বাক্ষরিত এ-সংক্রান্ত এক চিঠিতে এ আদেশ জারি করা হয়।
সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে গত ৬ সেপ্টেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয় ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবুকে সাময়িক বরখাস্ত করে। এরপর থেকে অভিভাবকহীন হয়ে পড়ে এ ওয়ার্ডটি। ডিএসসিসির সচিব খান মোহাম্মদ রেজাউল করিম ৫১ নম্বর ওয়ার্ডে হাজী মোহাম্মদ মাসুদকে অতিরিক্ত দায়িত্ব দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। হাজী মোহাম্মদ মাসুদ গত মঙ্গলবার চিঠিটি পেয়েছেন জানিয়ে ইনকিলাবকে বলেন, মেয়র মোহাম্মদ সাঈদ খোকন আমাকে এ দায়িত্ব দিয়েছেন। আমি আমার নিজের ওয়ার্ডের মতোই ৫১ নম্বর ওয়ার্ডের জনগণের সেবা করার চেষ্টা করবো। এলাকার উন্নয়ন কর্মকা- এগিয়ে নিয়ে যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাবিবুর রহমান হাবু সাময়িক বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ