Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে ফেরা হলোনা ফ্লাইটের অপেক্ষায় থাকা রাউজানের এক প্রবাসীর বাইক দুর্ঘটনায় নিহত

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:২১ পিএম

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় মোঃ মাসুদ (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। ৫ সেপ্টেম্বর রবিবার রাত আটটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পল্লী বিদ্যুত সমিতি-২ নোয়াপাড়া জোনাল অফিস পাশ্ববর্তী স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার আব্দুল হাকিম সারাং বাড়ির মোহাম্মদ লোকমানের পুত্র।

পরিবারে তিন পুত্র সন্তানের মধ্যে মাসুদ জ্যেষ্ঠ সন্তান।
প্রত্যক্ষদর্শী ও নিহত মাসুদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, মাসুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানীতে ইলেকট্রিকের কাজ করতো। বিগত ৮ মাস পূর্বে ছুটিতে দেশে আসার পর করোনা পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় যাবার অপেক্ষায় ছিল। মাত্র সাড়ে চারমাস পূর্বে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ফ্লাইট চালু হলেই প্রবাসে নিজ কর্মস্থলে ফিরে যাওয়ার অপেক্ষায় ছিল মাসুদ।
গত কয়েকদিন পূর্বে স্ত্রীসহ রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় বেড়াতে যায় মাসুদ। দুর্ঘটনার দিন মাসুদের চাচার শ্যালকের মেহেদী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য রাঙ্গুনিয়া থেকে মোটর বাইক চালিয়ে নোয়াপাড়া ফিরছিল মাসুদ। তার মা নোয়াপাড়া পথেরহাটে ছেলের জন্য অপেক্ষায় ছিলেন। নোয়াপাড়া এসে মা-ছেলে একসাথে অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। বাইক চালিয়ে নোয়াপাড়া পথেরহাটের কাছাকাছি পল্লী বিদ্যুত অফিসের সন্মুখস্থ স্থানে একটি ডাম ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে মাসুদ। এ সময় তার মাথার ডানদিকে আঘাত লাগলে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক দশটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন মাসুদ।
রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর সহযোগিতায় ময়নাতদন্ত ছাড়াই ভোর চারটার দিকে তার লাশবাহী গাড়ী গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারের সদস্য ও স্বজনদের গগণবিদারী আর্তনাদে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। ৬ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় এলাকার মগদাই মধ্যম পাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক আরোহী নিহত হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ