Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ৩৯ আক্রান্ত, মৃত্যু নেই

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৩ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৩৪ জনের। এতে আক্রান্ত হয়েছে ৩৯ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ৩১৫ জন। সুস্থ হয়েছেন ২৩ হাজার ৮৩৬ জন। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩১৯ জনেই আছে। অন্যদিকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৬২ হাজার ৪৫৩ জনের। সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৭৫০ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ১৯৯ জন, বন্দরে মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫১৮ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪২৩ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৫১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৪ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ