Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মেজর (অবঃ) সিনহা হত্যা মামলার দ্বিতীয় দফায় সাক্ষ্য গ্রহণ আজ থেকে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৩ এএম

আলোচিত চাঞ্চল্যকর মেজর (অবঃ) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার দ্বিতীয় দফায় সাক্ষ্য গ্রহণ ও জেরা আজ আবার শুরু হচ্ছে।
এই সাক্ষ্য গ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর, যথাক্রমে রোববার থেকে বুধবার পর্যন্ত একটানা ৪ দিন অনুষ্ঠিত হবে। কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এর আদালত সূত্রে বিষয়টি নিশ্চিত করেছন।

গত ২৫ আগস্ট পর পর তিন দিন মামলার বাদী শারমিন শাহরিয়ার ফেরদৌস ও প্রত্যক্ষদর্শী সাক্ষী সাহিদুল ইসলাম সিফাতের সাক্ষ্য গ্রহণ ও আসামীদের পক্ষে জেরা শেষে বিচারক দ্বিতীয় দফা সাক্ষ্য নেওয়ার এই দিন ধার্য্য করেছিলেন।

কক্সবাজার জেলা দায়রা জজ আদালতের সেরেস্তাদার এম. নুরুল কবির জানান-রোববার ৫ সেপ্টেম্বর সাক্ষ্য দিতে আদালতে উপস্থিত থাকার জন্য চার্জশীটের ৩ থেকে ৬ নম্বর সাক্ষী ৪ জনকে সমন দেওয়া হয়েছে। যাদের সমন দেওয়া হয়েছে তারা হলেন টেকনাফের মিনা বাজারের কাজি ঠান্ডা মিয়ার পুত্র মোহাম্মদ আলী, টেকনাফের শামলাপুরের ডা. মৃত ফজল করিমের পুত্র আবদুল হামিদ, শামলাপুরের নুরুল ইসলামের পুত্র মোঃ ইউনুস এবং শামলাপুরের মৃত লাল মিয়ার পুত্র ফিরোজ আহমদ।

এছাড়া, আগামী ৬ সেপ্টেম্বর চার্জশীটের ৭ থেকে ১০ নম্বর সাক্ষী, আগামী ৭ সেপ্টেম্বর ১১ থেকে ১৩ নম্বর সাক্ষী এবং ৮ সেপ্টেম্বর ১৪ থেকে সাক্ষীকে সাক্ষ্য দিতে আদালতে হাজির থাকার জন্য সমন জারি করা হয়েছে বলে জানান সেরেস্তাদার এম. নুরুল কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনহা হত্যা

১৬ ফেব্রুয়ারি, ২০২২
৩০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ