Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁয় গত ২৪ ঘন্টায় কোন আক্রান্ত এবং মৃত্যু নাই

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৭ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে কেউ আক্রান্ত হন নি। নতুন করে কেউ মৃত্যুবরন করেন নি।

ডেপুটি সিভিলসার্জন ডাক্তার মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ১২ জনের নমুনা পরীক্ষা করে কোন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়নি। তবে এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২শ ৭৭ জন।
এ সময় জেলায় করোনা ভাইরাসে কোন ব্যক্তি মৃত্যুবরন করেন নি। তবে এ পর্যন্ত জেলায় মোট মৃত্যুবরন করেছেন ১৩৮ জন।
এ সময় করোনা ভাইরাসে আক্রান্ত কোন ব্যক্তি নতুন করে সুস্থ্যতা অর্জন করেন নি। তবে এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৯শ ১০ জন। সেই হিসেবে জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৩৬৭ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪ জন এবং বা*কীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
এ সময় নতুন করে কোন ব্যক্তিকে কোয়ারেনটাইনে নেয়া হয়নি। তবে এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩৬ হাজার ৬শ ৪৭ জনকে । নতুন করে কোয়ারেটাইন থেকে কাউকে ছাড়পত্রও দেয়া হয় নি। এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩৫ হাজারন ৫শ ৩৬ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ১শ ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ