Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকচক্র ঘিরে জেরার মুখে রাকুলপ্রীত সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৪ এএম

শুক্রবার (৩রা সেপ্টেম্বর) হায়দরাবাদের ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) জোনাল অফিসে দেখা যায় ভারতের দক্ষিণী সিনেমা জগতের তারকা রাকুলপ্রীত সিং কে। এর আগে ২৬ আগস্ট রকুলপ্রীত সিং সহ বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীকে ডেকে পাঠায় ইডি। তাদের মধ্যে ছিলেন রানা ডগ্গুবতী, রবি তেজা-সহ বেশ কয়েকজন দক্ষিণী তারকা।

গত মঙ্গলবার পুরী জগন্নাথকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি-র অফিসাররা। শুক্রবার তাদের জেরার মুখোমুখি হলেন রাকুলপ্রীত। অবশ্য নায়িকার সঙ্গে যে এমনটা প্রথম হল তা নয়। গত বছরও অবৈধ মাদক নেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

৪ বছরের পুরনো, ২০১৭-র একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইডির পক্ষ থেকে রাকুলপ্রীত সিং, রানা দগ্গুবাতি সহ মোট ১২ জন অভিনেতাকে তলব করা হয়েছে। ২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লক্ষ টাকার মাদক আটক করে পুলিস। এরপর মাদক পাচারকারীদের বিরুদ্ধে তেলেঙ্গনা এক্সাইজ অ্যান্ড প্রহিবিশন ডিপার্টমেন্ট জুলাই মাসে ১২টি মামলা ও ১১টি চার্জশিট দায়ের করা হয়েছিল। যদিও এই জনপ্রিয় তারকারা, যাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে, তাদের অভিযুক্ত করা হয়নি।

তবে ইডি-র পক্ষ থেকে জানানো হয়, আপাতত কোনও প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসাবেই রাকুলপ্রীত সিং, রানা দগ্গুবাতি-দের ডেকে পাঠানো হয়েছে।

এরআগে ২০১৫ ও ২০১৭ সালের মধ্যে আর্থিক লেনদেনের জন্য অভিনেত্রী চর্মি কৌরকে কিছুদিন আগেই জিজ্ঞাসাবাদ করে ইডি। বসিরবাগে ইডির অফিসে প্রায় ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলে তার। জিজ্ঞাসাবাদের পর চর্মি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ইডি আমার কাছে যা যা নথি জমা চেয়েছিল, সবক’টি আমি দিয়েছি। আমার পক্ষ থেকে সব রকম সহযোগিতা করছি তাদের সঙ্গে। ভবিষ্যতেও সহযোগিতা করব। এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু আমি বলতে পারব না।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাকুলপ্রীত সিং
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ