Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাহলে ৮ স্বামীর অবস্থা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

তিনি বিয়ে করে স্বামীর সাথে ‘সংসার’ করতেন ঠিক ১০ থেকে ১৫ দিন। তারপরই নগদ টাকা ও গয়না হাতিয়ে স্বামীকে ফেলে ‘স্ত্রী’ উধাও হয়ে যেতেন। এরপর কিছুদিনের বিরতি। আবার অন্য পুরুষ, অন্য বিয়ে, নতুন ‘সংসার’।
এ ভাবে গত চার বছরে আটজন স্বামীর ঘর করেছেন এক মহিলা। পুলিশ তাকে গ্রেফতার করেছিল। মেডিক্যাল পরীক্ষায় জানা গেছে ওই মহিলা এইডসে আক্রান্ত। কতদিন আগে থেকে এই রোগ তার শরীরে, তা স্পষ্ট নয়। পুলিশ তাই ওই মহিলার সাবেক স্বামীদের সঙ্গে যোগাযোগ করেছে। নিরাপত্তা নিশ্চিত করতে তাদের মেডিক্যাল পরীক্ষাও করাতে বলা হয়েছে।
বিয়ের আড়ালে এমন প্রতারণার ঘটনা অবশ্য নতুন নয়। তবে যেটা প্রথম শোনা গেল, তা হল ওই প্রতারক কনের শরীরে দুরারোগ্য ব্যাধি এইডসের উপস্থিতি এবং তা থেকে আর্থিক ক্ষতির পাশাপাশি প্রতারিতদের শারীরিক ক্ষতির আশঙ্কা রয়েছে।
পুলিশ বলছে, ওই মহিলার (৩০) বাড়ি ভারতের পঞ্জাবে। তিনি দুই সন্তানের মা। গত চার বছরে বিয়ে করে প্রতারণার ব্যবসা ফেঁদে বসেছিলেন। এ কাজে তার আরও তিন সহযোগীও ছিল। পুলিশ সেই সঙ্গীদের গ্রেফতার করেছে। পুলিশের কাছে অপরাধের কথা স্বীকার করেছেন ওই মহিলাও। সূত্র : নিউজ ১৮, ডিএনএ ইন্ডিয়া।



 

Show all comments
  • Israfil ৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:০০ এএম says : 0
    Ore modir kase patano hok. ..
    Total Reply(0) Reply
  • Nishi Islam ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৯ এএম says : 0
    What a bad Country and culture
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ