Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিরনিদ্রায় শায়িত হলেন হাসিবুর রহমান স্বপন

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

লাখো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় বাবা-মায়ের কবরের পাশে চিরনিন্দ্রায় শায়িত হলেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প উপমন্ত্রী হাসিবুর রহমান স্বপন। গতকাল বিকেল তিনটায় শাহজাদপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় এবং সাড়ে তিনটায় শাহজাদপুর মখদুমিয়া জামে মসজিদে তৃতীয় নামাজে জানাযা শেষে চুনিয়াখালি কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে গতকাল ভোরে তুরস্ক থেকে প্রয়াত হাসিবুর রহমান স্বপনের লাশ ঢাকায় এসে পৌঁছে। সকাল সাড়ে ৮টায় ঢাকার গুলশান আজাদ মসজিদে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে প্রেসিডেন্ট মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরিন শারমীনের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার ভোরে মৃত্যুবরণ করেন হাসিবুর রহমান স্বপন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিবুর রহমান স্বপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ