Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতলক্ষ্যা নদীর তীরে ২০ অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ৬টি ডকইয়ার্ডের সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘর, গাইডওয়ালসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে আল্লাহর দান ডকইয়ার্ড, মীম ডকইয়ার্ড, স্বপন ডকইয়ার্ড, জননী জোস্না ডকইয়ার্ড, মাহমুদনগর ও সোনারতরী এই ৬টি ডকইয়ার্ডের সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন, উপ-পরিচালক ইসমাইল হোসেন।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর তীরের ভূমি দখল করে গড়ে ওঠা ৬টি ডকইয়ার্ডের ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সব ধরনের অবৈধ ডকইয়ার্ড উচ্ছেদ করা হবে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতলক্ষ্যা নদী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ