Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে শার্টার ভাঙা চোরচক্রের ৯ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩০ পিএম

নগরীর আকবরশাহ থানা এলাকায় শার্টার ভাঙা চোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি ছোরা, দুটি হাতুড়ি ও একটি রশি উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে মীর আউলিয়া মাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- আশ্রাফ আলী ওরফে আসিফ (৫২), মো. কামাল (৩২), মো. জামাল (৩৫), মো. নুর নবী (৩০), মো. ইমরান হোসেন (২৭), মো. কবির (৩৮), মো. শাহীন (২৮) ও মো. নবী (২৬)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন। তিনি বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ চোরদলের সদস্য। নগরীর বিভিন্ন এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে দোকানের শার্টার ভেঙে মালামাল নিয়ে যায় তারা। এ সময় ১০-১২ জন আশেপাশে খেয়াল রাখে। তারা কোন প্রকার বাঁধার সম্মুখীন হলে অস্ত্র ব্যবহার করে।

গত ২৪ জুন দুপুরে ডিটি রোডের কর্নেলহাট প্রশান্তি আবাসিক গেট এলাকার একটি দোকানের শার্টার ভেঙে নগদ ৩৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আকবরশাহ থানায় একটি মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ