Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে ৬ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামে। এ ঘটনায় আক্তার (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়রা আক্তার কে আটক করে শ্রীনগর থানায় খবর দেয়। পরে ঐ বৃদ্ধকে গ্রেফতার করে থানা পুলিশ।

অভিযুক্ত বৃদ্ধ উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামের রহমান বেপারীর ছেলে।

শিশুটির বোন জানায়, আক্তার প্রায়ই আমার চাচাতো বোনকে চিপস ও চকলেট কিনে দিত। সে এই এলাকার আজিল মোল্লার মেয়ে জামাই। তার বাবার বাড়ি মধ্য হাসাড়া গ্রামে। তিনি এই এলাকার ঘর জামাই। আজকে আমার চাচা চাচি সকালে ডাক্তার দেখানোর জন্য শ্রীনগরে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে ফাঁকা বাড়িতে আক্তার এসে আমার ছোট বোনটিকে ডেকে রান্নাঘরের পাশের একটি ছাপড়া ঘরে নিয়ে যায়। শিশুটি ছাপড়া ঘড় থেকে আসতে দেরি দেখে পাশের বাড়ির ১৫ বছর বয়সী একটি মেয়ে শিশুটিকে ডাকতে যায়। সেখানে গিয়ে দেখে শিশুটিকে ধর্ষণ করা হচ্ছে। তাকে দেখে আক্তার উঠে ধমক দিয়ে চলে যায়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

Show all comments
  • Mallik ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৮ এএম says : 0
    ..... kete Dea hok.bura hoise AR ....r dorkar nai. ......... thaklei bipod barbe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ