Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম ওভারেই মেহেদীর উইকেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৯ পিএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচেই প্রথম ওভার করেছিলেন মেহেদী হাসান। নিউজিল্যান্ডের বিপক্ষে তার ব্যতিক্রম হয়নি। ইনিংসের তৃতীয় বলে রাচিন রবীন্দ্রকে ফেরালেন সাজঘরে। নিজের অভিষেক ম্যাচে মেহেদীর হাতেই ক্যাচ দিয়ে ০ রানে ফেরেন রাচিন।

নিউজিল্যান্ড: ২/১ (১ ওভার)

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে টস হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হচ্ছে বিকেল ৪টায়।

নিউজিল্যান্ডের বিপক্ষে একাদশে ফিরেছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। তারা সবশেষ অস্ট্রেলিয়া সিরিজে ছিলেন না।

বাংলাদেশ একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ ( অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদ, সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান।

কিউইদের হয়ে অভিষেক হচ্ছে দুজনের- কোল ম্যাককনকি ও রচিন রবীন্দ্রর।

নিউজিল্যান্ড একাদশ : টম ব্লান্ডেল, রচিন রবীন্দ্র, টম ল্যাথাম (অধিনায়ক), উইল ইয়াং, হেনরি নিকলস, কলিন ডি গ্র্যান্ডহোম, ডগ ব্রেসওয়েল, জ্যাকব ডাফি, কোল ম্যাককনকি, এজাজ প্যাটেল, ব্লেয়ার টিকনার

পরাজয়ের বৃত্ত ভাঙার মিশন বাংলাদেশের

টি-টোয়েন্টিতে নিউ জিল্যান্ডকে কখনো হারাতে পারেনি বাংলাদেশ। খেলেছে দশটি ম্যাচ। হেরেছে সবকটিতে। এবার সেই পরাজয়ের বৃত্ত ভাঙতে চায় বাংলাদেশ।

কন্ডিশন, অতীত ও সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় বাংলাদেশ নিশ্চিতভাবে এগিয়ে আছে। নিউ জিল্যান্ড জাতীয় দল পাঠালেও টি-টোয়েন্টি স্কোয়াডের নিয়মিত ক্রিকেটার কেউ নেই। ফলে অভিজ্ঞতা বিবেচনায় স্বাগতিকদের বিবেচনায় তারা পিছিয়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ