Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ৫ জনের মৃত্যুর দিনে শনাক্ত ১৪৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ এএম

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরো পাঁচ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন ১৪৫ জন। বুধবার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয় গত ২৪

ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১৩৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। শনাক্ত বিবেচনা আক্রান্তের হার ১০ দশমিক ৫৪ শতাংশ। আগের দিন মঙ্গলবার চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ছিল ২০৬ জন। সোমবার এ সংখ্যা ছিল ১৪৪। নতুন আক্রান্তের মধ্যে মহানগরীর বাসিন্দা ১০৬ জন এবং বাকি ৩৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৫৪ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৩৯ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ছয়জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে পাঁচজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ছয়জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে একজন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে তিনজন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১৪ জন এবং অ্যান্টিজেন টেস্টে চারজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৯৯ হাজার ৪৮৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১২৩২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ