Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালমান অভিনয়ের প্রস্তাব দেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সালমান খানকে তার বেশ পছন্দ। সালমানের কয়েকটা ছবিও দেখেছেন কংগ্রেসের সংসদ সদস্য শশী থারুর। সেই পছন্দের নায়ক সালমানের কাছ থেকে এমন একটা অফার পাবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি শশী। তবে সেদিনের সেই অফারের কথা মনে পড়লে হেসে ফেলেন শশী থারুর।
সম্প্রতি নেটদুনিয়ায় শশী থারুরের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে কথায় কথায় সালমানের প্রসঙ্গ নিজেই টেনে এনেছিলেন শশী। আর এই সাক্ষাৎকারেই শশী জানিয়ে ছিলেন সালমান তাকে সিনেমায় অভিনয়ের অফার দিয়েছিলেন!
শশী থারুরের কথায়, ‘সালমান তার এক ছবিতে আমাকে পররাষ্ট্রমন্ত্রীর চরিত্রে অভিনয়ের কথা বলেছিল। আমি তো প্রথমে অবাক হয়েছিলাম সালমানের অফার শুনে। ভেবেছিলাম রাজি হয়ে যাব। কারণ, সালমানকে আমার বেশ পছন্দ। কিন্তু পরে এক বন্ধু কথাতেই আমি সালমানকে না করে দিই।’

এই সাক্ষাৎকারে শশী আরও জানিয়েছেন, ‘আসলে সালমানের কাছ থেকে এই অফার পাওয়ার খবর আমার এক বন্ধু জানতে পেরেই আমাকে বলেছিল, যদি বাস্তবে পররাষ্ট্রমন্ত্রী হতে চাও, তাহলে এই সিনেমার অফার ফিরিয়ে দাও। বন্ধুর এক কথাতেই আমি সিনেমা ছেড়ে দিই। এর পরে অবশ্য প্লেনের মধ্যে হঠাৎ সালমানের সঙ্গে দেখাও হয়েছিল। আমি কিন্তু সেলফি তুলতে ভুলিনি!’ সূত্র : টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ