Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্সিলে তৃণমূলকে প্রাপ্য আতিথেয়তা দেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ২২-২৩ অক্টোবর অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে অংশগ্রহণকারী তৃণমূলের নেতাকর্মীদের প্রাপ্য আতিথেয়তা দেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ।
গতকাল মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর উপ-পরিষদের রাজশাহী বিভাগের সমন্বয় কমিটির বৈঠকে এ কথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আমরা যখন দলের বিভিন্ন কর্মসূচিতে তৃণমূলে যাই, তখন তারা আমাদের অনেক আতিথেয়তা করেন। কিন্তু তারা (তৃণমূলের নেতাকর্মীরা) যখন কেন্দ্রে আসে তখন তাদের সেভাবে আতিথেয়তা আমরা করতে পারি না। তাই এবার সম্মেলনে আগত তৃণমূলের নেতাকর্মীদের যথাযথভাবে সম্মান জানানো হবে।
স্বপন বলেন, সম্মেলনে আগত কাউন্সিলর এবং ডেলিগেটদের ঢাকায় এসে যেন কোনো রকমের সমস্যার সম্মুখীন হতে না হয় আমরা সে ব্যবস্থা করব। তাদের সেবা দেয়ার জন্য আমাদের নির্দিষ্ট (বিভাগওয়ারী) কিছু বুথ থাকবে।
এদিকে আওয়ামী লীগের দপ্তর সূত্রে জানা গেছে, জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের কাউন্সিলরের সংখ্যা ৬ হাজার ৫৭০ জন। আর ডেলিগেট হবে এর দ্বিগুণেরও বেশি। ৬ হাজার ৫৭০ জন কাউন্সিলরের মধ্যে আওয়ামী লীগের জাতীয় ও কেন্দ্রীয় কমিটির ১৭৩ জন। ঢাকা ও ময়মনসিংহ বিভাগে দুই হাজার ৯৭ জন। চট্টগ্রাম বিভাগে এক হাজার ২৭৭ জন। রাজশাহী বিভাগে ৮১৫ জন, খুলনায় ৬৮৯ জন, বরিশালে ৩৬৫, সিলেটে ৪৫১ এবং রংপুর বিভাগের কাউন্সিলরের সংখ্যা ৭০৩ জন।
বৈঠকে আরো উপস্থিত ছিলেন দপ্তর উপ-কমিটির সদস্য আব্দুল মান্নান, খালিদ মাহমুদ চৌধুরী, আফজাল হোসেন, খায়রুজ্জামান লিটন, আমিনুল ইসলাম আমিন, এস এম কামাল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলে তৃণমূলকে প্রাপ্য আতিথেয়তা দেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ