Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় প্রাণ গেল আরোও ৭ জনের, শনাক্ত ২৯০

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৪:২৯ পিএম

করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় আরও ৭ জনের প্রাণহানি ঘটেছে সিলেটে। একই সময়ে শনাক্ত হয়েছে আরোও ২৯০ জনের শরীরে। করোনা থেকে সুস্থ হয়েছেন আরো ২৫৯ জন। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সুত্র জানায়, গত রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত ৭ জন মারা গেছেন সিলেট বিভাগে। মৃতদের মধ্যে ৬ জন সিলেটের, অপর একজন মৌলভীবাজারের।

এ নিয়ে মৃতের সংখ্যা ১০৫৯ জনে দাঁড়িয়েছে সিলেটে। তন্মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৯৬ জন সহ সিলেটেই মারা গেছেন ৮৬৯ জন। এছাড়া সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৬ জন রয়েছেন হবিগঞ্জের। গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ২৯০ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৩৫ জন সহ সিলেটে শনাক্তের সংখ্যা ৮০, সুনামগঞ্জের ১২ জন, হবিগঞ্জের ১৫৯ জন এবং ৩৯ জন মৌলভীবাজারে।

সবমিলিয়ে বিভাগে করোনাভাইরাসে শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫২ হাজার ৮১৪ জনে। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪৫৫৩ জনসহ সিলেট শনাক্ত হয়েছেন সর্বোচ্চ ৩২ হাজার ৫৬৩ জন। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জে ৬ হাজার ৮১ জন, হবিগঞ্জে ৬ হাজার ৪৪৩ জন ও ৭ হাজার ৭২৭ জন রয়েছেন মৌলভীবাজারে।

এদিকে, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরো ২৫৯ জন। সবমিলিয়ে সুস্থতার সংখ্যা ৪৩ হাজার ৩৩১ জন। এছাড়া, বর্তমানে ৩৭১ জন করোনা রোগী ভর্তি রয়েছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ