Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টি-সিরিজের মিউজিক ভিডিওতে দিঘী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৪:১৩ পিএম

শিশুশিল্পী হিসেবে পথচলা শুরু। তুমুল জনপ্রিয়তা নিয়ে সিনেমার নায়িকা হিসেবেও কাজ করছেন। এবার এবার হিন্দি গানে মডেল হলেন প্রার্থনা ফারদিন দীঘি। এখানে তার বিপরীতে রয়েছেন মডেল ফারহান খান রিও। গানের শিরোনাম ‘হোটো পে নাম তেরা’। সুদীপ কুমার দীপ এর কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। ভিডিও নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

এ প্রসঙ্গে দিঘী বলেন, ‘ক্যারিয়ারে এই প্রথম মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম।আসলে সিনেমা আর বিজ্ঞাপনের বাইরে এর আগে কখনও কাজ করা হয়নি। গানের কথা আর গায়কী খুবই চমৎকার হয়েছে। সবকিছু পছন্দ হওয়ায় কাজটি করি। আশা করছি, আমার ভক্তরা নিরাশ হবেন না।’

জানা গেছে, সাভারের ফিল্ম ভ্যালিতে শুক্রবার (২৮ আগস্ট) গানটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। । মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘হোট ও পে নাম তেরা’ গানটি রিলিজ হবে। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের নামীদামি শিল্পীদের গান প্রকাশিত হয়। এটি বাংলা ভাষায়ও দেশীয় একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

শিশুশিল্পী থেকে নায়িকা হওয়ার পর দীঘি অভিনীত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ মুক্তি পেয়েছে। সম্প্রতি বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ‘মুজিব ভাই’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকেও দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিঘী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ