Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেলের জালে ১৬ কেজির বোয়াল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১১:২২ এএম

এবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কামারডাঙ্গী এলাকায় পদ্মা নদীর মোহনায় জেলে পলাশ হালদারের জালে ধরা পড়েছে ১৬ কেজি ওজনের একটি বোয়াল মাছ। সোমবার (৩০ আগস্ট) ভোর ৬টার দিকে মাছটি জালে ধরা পড়ে।

পলাশ হালদার মাছটি দৌলতদিয়া ৫ নং ফেরিঘাটের পাশে অবস্থিত মৎস্য আড়তে নিয়ে এলে শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ ২২০০ টাকা কেজি দরে মোট ৩৫ হাজার ২০০ টাকা দিয়ে কিনে নেন।

জেলে পলাশ হালদার বলেন, রাতে ট্রলার নিয়ে গোয়ালন্দের পদ্মায় ইলিশ মাছ ধরতে যাই। কিন্তু ইলিশ পাইনি। ভোরের দিকে কামারডাঙ্গী এলাকায় জাল ফেললে ভাগ্যগুণে এই বিশাল আকৃতির বোয়াল মাছটি পাই। মাছটি পেয়ে আমি অনেক খুশি।

শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ বলেন, পদ্মার বড় বোয়ালের চাহিদা অনেক। তাই বেশি দাম হলেও মাছটি কিনে রাখি।

তিনি আরও বলেন, মোবাইলে যোগাযোগ করে মাছটি ফরিদপুরের মধুখালির এক ব্যবসায়ীর কাছে ২৩০০ টাকা কেজি দরে মোট ৩৬ হাজার ৮০০ টাকায় বিক্রি করি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল

১৩ জানুয়ারি, ২০২৩
৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ